October 22, 2024, 11:26 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সচেতা পারানের জন‍্য ও মানুষ কে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও সাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।য

তামান্না আক্তার হাসিঃ ১২/০২/২০২২ ইং তারিখ রোজ শনিবার সময় বিকাল ৪ ঘটিকায় স্থান উত্তরা ১৭ নং সেক্টরে বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সচেতা পারানের জন‍্য ও মানুষ কে সচেতন করার লক্ষ্যে মাস্ক ও সাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এইচ এম ইউনুচ মিয়ার নেতৃত্বে মাস্ক বিতরণ অনুষ্টান হয়।

উপস্থিত ছিলেন মোঃ আমিনুল ইসলাম জাকির সাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমেদ সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম শাহিন তর্থ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোসৎ তামান্না আক্তার হাসি সহ তর্থ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী শিশু রজ্ঞন ঘোষ সহ প্রচার সম্পাদক অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাবা নাদারা আক্তার সহ অন্য অন্য নেতৃবৃন্দ। প্রতিষ্ঠাতা সভাপতি এইচ এম বলেন বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে ফাউন্ডেশন অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবেন।

বাংলাদেশের বিভিন্ন চর অঞ্চলে হাজার হাজার দরিদ্র মৎস্যজীবী জেলে রয়ছে এবং ১০০%২৫ ভাগ জেলে সম্পদয় ভুমিহিন বসত বাড়ী নাই। একটুক মাথা গোজার ঠাই নাই। এমন কি সেই অবহেলিত মানুষের পাশে কেউ দারায়না। অদ‍্য হারে অনাহারে দরিদ্রতার কোষাগারে থেকে পরিবার পরি জন নিয়ে জীবন যাপন করেন।

বাংলাদেশ সরকারের যতেষ্ট চেষ্টা আছে বা করে কিন্ত কিছু অসাধু মানুষের কারনে এই দরিদ্র মৎস্যজীবী জেলেরা বঞ্চিত হয়ে থাকে আমরা আশা করি। সকলস্তরের জনগনের সহযুগিতা নিয়ে সহঠিক তর্থ তুলে দরতে পারলে সরকারের মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী সচিব মহদয় নজরে নিবেন এবং আমাদের মৎস্য বান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জন নেএী শেখ হাসিনা এম পি মহদয় নিশ্চয়ই সহযুগিতা করবে বলে আমার বিশ্বাস। আমরা বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে ফাউন্ডেশন আমাদের সংগঠনের সম্বল অনুযায়ী সেবা করে জাবো ইনশাআল্লাহ বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনদের সকলে সার্বিক সহযুগিতা একন্ত কমনা করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন